বুধবার, ০৮ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

নবীনগর ভদ্রগাছা গ্রামে টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে উপহার পেল ৪৩ শিশু ও কিশোর

প্রতিনিধির নাম / ২৫১ বার
আপডেট : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

পবিত্র মাহে রমজান উপলক্ষে টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ জামাতে আদায় করায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায়  ৪৩ কিশোরকে পুরস্কৃত করা হয়েছে। এমন অভিনব কর্মসূচির আয়োজন করে নবীনগর উপজেলা বিটঘর ইউনিয়নের ভদ্রগাছা বাইতুল আমান দুতলা জামে মসজিদ।এই প্রথম বারের মতো রশিদ রশিদা ফাউন্ডেশনের উদ্যোগে নিয়মিত নামাজ আদায়কারী ৪৩ কিশোরকে উপহারসামগ্রী দেওয়া হয়েছে।

 

শুক্রবার বাদ মাগরিব নামাজের পর ভদ্রগাছা দঃপাড়া রশিদ রাশিদা ফাউন্ডেশনের কার্যালয়ের প্রাঙ্গণে এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ  উপস্থিথিতে ওই শিশু ও কিশোরদের হাতে পুরস্কার তুলে দেয় । শিশু-কিশোরদের মুঠোফোন আসক্তি কমিয়ে নামাজে আগ্রহী ও মসজিদমুখী করতে এই কর্মসূচি নেওয়া হয় বলে জানান রশিদ রাশিদা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক সাজেদুল ইসলাম পলাশ ।

 

পুরস্কার দেওয়ার সময় রশিদ রাশিদা ফাউন্ডেশনের পরিচালক আলমগীর কবিরের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক সাজেদুল ইসলাম পলাশের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের অন্যতম পরিচালক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নাজমুল করিম।

আমন্ত্রিত অতিথি বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কসবা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিন, বিটঘর ইউনিয়ন বিএনপির সভাপতি ফজলুল করিম বাবুল, নবীনগর পূর্ব ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মনা মিয়া , বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষা অনুরাগী মোঃ আবু হানিফ সরকার, বিশিষ্ট সমাজ সেবক হাছান চৌধুরী, ইউপি সদস্য মিজানুর রহমান, ফ্রান্স প্রবাসী আল আমিন , যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া, সাবেক ইউপি সদস্য ফরিদ সরকার, বিটঘর রাধানাথ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য খন্দকার মহসিন সরকার ও আবু হানিফ ছোটন সহ হাজারো লোকজনের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানটি সম্পন্ন হয় । নামাজ আদায়কারীদেরকে উপস্থিত সকলে হাততালি দিয়ে ও মারহাবা  জানিয়ে অভিনন্দন জানান ।

 

উক্ত অনুষ্ঠান শেষে ভদ্রগাছা গ্রামের সকল কবর বাসির রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন আরবী প্রফেসর মাওলানা ঊবায়দুল্লাহ তুতী ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ