সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

নবীনগরে ব্যাডমিন্টন ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রতিনিধির নাম / ২৩১ বার
আপডেট : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩

মোঃ আলমগীর হোসেন, নবীনগর প্রতিনিধি: শীত আর ব্যাডমিন্টন যেন একই সুতোয় গাঁথা! তাই এই কনকনে শীতের রাতে চাঙ্গা হতে তারুণ্যের আশ্রয়, (খেলা ধর মাদক ছাড়ো) এই স্লোগানকে সামনে রেখে সিপি বয়েজ এর উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ২০২৩ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাত ৮টায় নবীনগর পৌরসভার, কলেজ পাড়ায় এ খেলা অনুষ্ঠিত হয়। ২০২৩ ফাইনাল খেলায় অংশগ্রহণকারী দুটি দল সিপি ইউনাইটেড বনাম অলস্টার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন, নবীনগর উপজেলা ছাত্রদলের (আহবায়ক) আপেল মাহমুদ, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বিল্লাল।

বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন,সাংবাদকর্মী মোঃ সাফিউল আলম, মোঃ আলমগীর হোসেন, সমাজ সেবক মোঃ আল মাহমুদ রকি।

আরও উপস্থিত ছিলেন, প্রবাসী মোঃ আল আমিন, প্রবাসী মোহাম্মদ রানা, ব্যবসায়ী মো. জাহিদুল, ব্যবসায়ী তন্ময়, এবং কলেজ পাড়া প্রবীণ মুরুব্বী মুসলেম মিয়া, পরিচালনা কমিটির শুভ ,নাজমুল, ইজাজ, শামিম, সিয়াম, শ্রাবণ, মিরাজ, প্রমুখ।

টানটান উত্তেজনাপূর্ণ এ খেলায় (সিপি ইউনাইটেডকে) পরাজিত করে (অলস্টার) চ্যাম্পিয়ান হয়। জমকালো আয়োজনে সেরা খেলোয়াড় সিয়াম, এবং অলস্টার সেরা টিম ট্রফি অর্জন করেন। বিজয়ী টিমের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা।

খেলাটি পরিচালনা করেন সামদানি হৃদয়, খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মো. আল ইমরান ও সহকারী ছিলেন রমজান, আনন্দ, জামির হোসেন, সুমন। ধারাভাষ্য করেন, ইঞ্জিনিয়ার আশিক মাহমুদ।

উল্লেখ্য, যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে ৮টি দলের অংশগ্রহণে নক আউট পদ্ধতিতে গত ২৬ জানুয়ারি, সিপি বয়েজ এর আয়োজনে শুরু হয় শীতকালীন এ টুর্নামেন্ট।

 

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ