শিরোনাম :
নবীনগর শিবপুরে জশনে জুলুছে র‍্যালী আলোচনা সভ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত । নবীনগর বাজারে মোবাইল কোর্টের অভিযান সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের সংবর্ধনা পেলেন সাবেক ছাত্রনেতা এম. নাঈমুর রহমান নবীনগরের মুক্তি প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ভ্রাম্যমান আদালতের জরিমানা বাংলাদেশ জাতীয়তাবাদী দেশ প্রেমিক জনতার দল নবীনগর উপজেলা শাখার কমিটি গঠন। নবীনগরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত আশুগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত নাটঘর মিনিবার ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন চড়িলাম ফুটবল একাদশ। নবীনগর নারুই গ্রামে ফিশারিজ পদ্ধতিতে মৎস্য উৎপাদনে এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেছেন,শিল্পপতি রিপন মুন্সি । নবীনগরে বিপুল পরিমাণ গাঁজাসহ চার নারী আটক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

স্টার টিভিতে সংবাদ প্রকাশের পর, নবীনগরে যানজট নিরসনে ভ্রাম্যমান আদালতের অভিযান

মিঠু সূত্রধর পলাশ / ২৩১ বার
আপডেট : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

অদক্ষ, প্রশিক্ষণবিহীন ও অপ্রাপ্তবয়স্ক ড্রাইভার কর্তৃক অটো / থ্রি হুইলার চালানোর কারণে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে যানজট সমস্যা বেড়েই চলেছে।

এ নিয়ে স্টার টিভিতে সংবাদ প্রকাশের পর,
এ যানজট নিরসনে আজ মঙ্গলবার দুপুরে নবীনগর পৌর সদরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহাকরি কমিশনার ভূমি মাহামুদা জাহান মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় ড্রাইভারদের সতর্ক করার পাশাপাশি ৬ জনকে ১৫০০ টাকা জরিমানা করা হয়।

এ ছাড়াও নবীনগর সদর বাজারের ক্যাফে রিভার ভিউ রেস্টুরেন্টের একটি পাইপ ফেটে নিচে ময়লা পানি পড়ে জনগণের চলাচলে বিঘ্ন ঘটানোর দায়ে ২০০০ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহাকরি কমিশনার ভূমি মাহামুদা জাহান জানান, এই সমস্যা সমাধানের জন্য কঠোর নির্দেশনা দেয়া হয়েছে। জনস্বার্থে আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ