শিরোনাম :
নবীনগর শিবপুরে জশনে জুলুছে র‍্যালী আলোচনা সভ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত । নবীনগর বাজারে মোবাইল কোর্টের অভিযান সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের সংবর্ধনা পেলেন সাবেক ছাত্রনেতা এম. নাঈমুর রহমান নবীনগরের মুক্তি প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ভ্রাম্যমান আদালতের জরিমানা বাংলাদেশ জাতীয়তাবাদী দেশ প্রেমিক জনতার দল নবীনগর উপজেলা শাখার কমিটি গঠন। নবীনগরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত আশুগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত নাটঘর মিনিবার ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন চড়িলাম ফুটবল একাদশ। নবীনগর নারুই গ্রামে ফিশারিজ পদ্ধতিতে মৎস্য উৎপাদনে এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেছেন,শিল্পপতি রিপন মুন্সি । নবীনগরে বিপুল পরিমাণ গাঁজাসহ চার নারী আটক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

সন্দেহ ভাজন ২ মোটরসাইকেল আরোহী গ্রেফতার। আটককৃত একজনের ছুরিকাঘাতে এক পুলিশ কনেষ্টবল আহত।

প্রতিনিধির নাম / ১৮৩ বার
আপডেট : সোমবার, ১ মে, ২০২৩

জানা যায়, কিশোরগঞ্জের কুলিয়ারচরের বাজরা এলাকায় রাত ৮টার সময় ২ মোটরসাইকেল আরোহী মনিরুজ্জামান (৩২) ও নাইম মিয়া (২৫)কে গ্রেফতার করেছে পুলিশ। এই সময় তাদের নিকট থেকে ৫২ পিস ইয়াবা, এক বোতল বিদেশী মদ ও ২ টি চাকু উদ্ধার করেছে পুলিশ। মোটরসাইকেল আরোহীদের আটককরতে গিয়ে তাদের ছুরিকাঘাতে কনেষ্টবল বাসেদ মিয়া কনষ্টবল নং ১৬৬৫ আহত হয়। আটককৃত মনিরুজ্জামান কুলিয়ারচর উপজেলার মনোহরপুরের কামাল মিয়ার ছেলে এবং নাইম মিয়া একই উপজেলার পশ্চিম তারাকান্দা গ্রামের এমাদ মিয়ার ছেলে। এই ব্যাপারে পুলিশ বাদী হয়ে পুলিশ এসল্ট ও মাদক আইনে মামলা দায়েরের পর আসামীদের জেল হাজতে প্রেরণ করেন।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ গোলাম মস্তোফা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন গতকাল রাত ৮ টার দিকে নিয়মিত টহল চলাকালে সন্দেহ ভাজন ২ মোটরসাইকেল আরোহীকে আটক করতে গেলে তাদের ছুরিকাঘাতে কনেষ্টবল আহত হয়। পুলিশ আহত হয়েও তাদের আটক করতে সক্ষম হয়। এ সময় তাদের নিকট থেকে মাদকসহ ২টি চাকু উদ্ধার করা হয়েছে। এই ব্যাপারে মাদকও পুলিশ এসল্ট ধারায় আটককতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ