শিরোনাম :
নবীনগর শিবপুরে জশনে জুলুছে র‍্যালী আলোচনা সভ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত । নবীনগর বাজারে মোবাইল কোর্টের অভিযান সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের সংবর্ধনা পেলেন সাবেক ছাত্রনেতা এম. নাঈমুর রহমান নবীনগরের মুক্তি প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ভ্রাম্যমান আদালতের জরিমানা বাংলাদেশ জাতীয়তাবাদী দেশ প্রেমিক জনতার দল নবীনগর উপজেলা শাখার কমিটি গঠন। নবীনগরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত আশুগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত নাটঘর মিনিবার ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন চড়িলাম ফুটবল একাদশ। নবীনগর নারুই গ্রামে ফিশারিজ পদ্ধতিতে মৎস্য উৎপাদনে এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেছেন,শিল্পপতি রিপন মুন্সি । নবীনগরে বিপুল পরিমাণ গাঁজাসহ চার নারী আটক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ভবনে ভাঙচুর-অগ্নিসংযোগকারীদের বিচার চেয়ে মানববন্ধন

প্রতিনিধির নাম / ১৭৯ বার
আপডেট : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

  • ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ভবনে ভাঙচুর-অগ্নিসংযোগকারীদের বিচার চেয়ে মানববন্ধ

    ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ভবন ও পৌরমিলনায়তনে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।আজ  মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে পৌর সার্ভিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে এ কর্মসুচি পালিত হয়। এতে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেন। এ সময় বক্তারা বলেন স্বাধীনতা দিবস উপলক্ষে ভারতের প্রধারমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের বিরোধীতা করে গত ২০২১ সালের ২৬-২৮ মার্চ পর্যন্ত টানা তিনদিন ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে ব্যাপক তান্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। তারা জেলার শহরের বেশ কয়েকটি সরকারি স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। ব্রাহ্মণবাড়িয়া পৌর সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন- পৌরসভার কাউন্সিলর ওমর ফারুক জীবন, নিলুফার ইয়াসমিন ও পৌর নির্বাহী কর্মকর্তা মো. শামছুদ্দিন প্রমুখ।
    এ সময় বক্তারা বলেন, ভবন না থাকায় অস্থায়ী কার্যালয় থেকে নাগরিক সেবা দিতে কষ্ট হচ্ছে। পৌরসভার সবকিছুই আগুনে পুড়িয়ে দেয়া হয়েছিল। যারা সেদিন পৌরসভা ভবন ও পৌরমিলনায়তনে ভাঙচুর-অগ্নিসংযোগ করেছিল- তারাও পৌরসভার নাগরিক সেবা নিতে আসেন। কিন্তু দুই বছর পেরিয়ে গেলেও এ ঘটনার বিচার হয়নি, যা অত্যন্ত দুঃখজনক। দ্রæত জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তম‚লক শাস্তি দেয়ার দাবি জানান বক্তারা।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ