শিরোনাম :
নবীনগর শিবপুরে জশনে জুলুছে র‍্যালী আলোচনা সভ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত । নবীনগর বাজারে মোবাইল কোর্টের অভিযান সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের সংবর্ধনা পেলেন সাবেক ছাত্রনেতা এম. নাঈমুর রহমান নবীনগরের মুক্তি প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ভ্রাম্যমান আদালতের জরিমানা বাংলাদেশ জাতীয়তাবাদী দেশ প্রেমিক জনতার দল নবীনগর উপজেলা শাখার কমিটি গঠন। নবীনগরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত আশুগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত নাটঘর মিনিবার ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন চড়িলাম ফুটবল একাদশ। নবীনগর নারুই গ্রামে ফিশারিজ পদ্ধতিতে মৎস্য উৎপাদনে এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেছেন,শিল্পপতি রিপন মুন্সি । নবীনগরে বিপুল পরিমাণ গাঁজাসহ চার নারী আটক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর বিদায় সংবর্ধনা।

শফিকুল কামনা বাদল ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি / ১৭৯ বার
আপডেট : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া শাখা কৃর্তক সদর সার্কেল মোঃ মোজাম্মেল হোসেন রেজা কে, চাকুরির বদলি জনিত কারনে বিদায় সংবর্ধনা দেওয়ার হয়েছে। অদ্য ১৫ মে (সোমবার ) সন্ধ্যায় স্থানীয় ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্প একাডেমী মিলনায়তনে উক্ত সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতি সাবেক সভাপতি অ্যাডভোকেট ওসমান গনির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের বিদায়ি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হোসেনের রেজা।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ এর সঞ্চালনায়
অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন –ব্রাহ্মণবাড়িয়া জেলা জজের নবনিযুক্ত পিপি এডভোকেট মাহবুবুল আলম খোকন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বারী চৌধুরী মন্টু,, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এডভোকেট লোকমান হোসেন,সদর থানা ওসি ইমরানুল ইসলাম,
জেলা মাই টিভির প্রতিনিধি কাওছার ইমরান প্রমুখ।
সভায় আরো বক্তব্য রাখেন,
ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন জেলা শাখার সহ-সভাপতি নিয়াজ মাইনুদ্দিন খান পাশা, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সরাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদকও সরাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আবু হানিফ।
সংবধির্ত প্রধান অতিথি শ্রদ্ধার সাথে স্মরণ করেন ১৫ আগস্ট এ শহীদ হওয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল সদস্যদের। আরো স্মরণ করছি ১৯৭১ সালে এই দেশ স্বাধীনতার জন্য যে সকল বীর সেনানি মুক্তিযোদ্ধারা বুকে তাজা রক্ত ঢেলে দিয়েছেন সেই স সকল শহীদএবং মুক্তিযোদ্ধা শহীদদের শ্রদ্ধা জ্ঞাপন করছি। একজন বীর মুক্তিযোদ্ধা সন্তান হিসাবে আমি স্মরণ করছি এ বাংলাদেশের সকল মুক্তিযোদ্ধাদেরকে যারা দেশকে স্বাধীন করেছে। আজকে যদি বাংলাদেশ স্বাধীন না হতো তাহলে দাঁড়িয়ে কথা বলতে পারতাম না। স্বাধীন হত না এই ব্রাহ্মণবাড়িয়া জেলা।
এত জন বিসিএস ক্যাডার হত না। ১৯৮৪ সালে এই ব্রাহ্মণবাড়িয়া জেলা হতো না। আমি প্রতারিত মানুষের পাশে দাঁড়িয়েছি সর্বদায় প্রস্তুত থেকেছি নির্যাতিত মানুষের সেবা করার জন্য , আমি কতটুকু সাকসেস হয়েছি সেই বিচার আপনারা করবেন।
২০২০ সালে বিশ্বব্যাপী মহামারি করোনা আক্রান্ত লক্ষাধিক মানুষ মারা গিয়েছে, ব্রাহ্মণবাড়িয়া এই ভয়াবহ করোনা আক্রান্ত মানুষর পাশে দাড়িয়ে সেবা করেছি, আমি নিজেও করোনা আক্রান্ত হয়েছি।

পরে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনেরব্রাহ্মণবাড়িয়া শাখা নেতৃবৃন্দের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধিত অতিথি কে সম্মাননা
স্বারকে ভুষিত করেন।

বক্তাগন বলেন- আমরা এমন পুলিশ অফিসার আর পাব কিনা জানিনা। তাঁর মতো এমন ন্যায়পরায়ন পুলিশ অফিসার দেশ ও জাতির মাঝে বেঁচে থাকোক যুগ যুগ ধরে।

সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ