শিরোনাম :
নবীনগর শিবপুরে জশনে জুলুছে র‍্যালী আলোচনা সভ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত । নবীনগর বাজারে মোবাইল কোর্টের অভিযান সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের সংবর্ধনা পেলেন সাবেক ছাত্রনেতা এম. নাঈমুর রহমান নবীনগরের মুক্তি প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ভ্রাম্যমান আদালতের জরিমানা বাংলাদেশ জাতীয়তাবাদী দেশ প্রেমিক জনতার দল নবীনগর উপজেলা শাখার কমিটি গঠন। নবীনগরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত আশুগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত নাটঘর মিনিবার ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন চড়িলাম ফুটবল একাদশ। নবীনগর নারুই গ্রামে ফিশারিজ পদ্ধতিতে মৎস্য উৎপাদনে এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেছেন,শিল্পপতি রিপন মুন্সি । নবীনগরে বিপুল পরিমাণ গাঁজাসহ চার নারী আটক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় সংবর্ধনা অনুষ্ঠান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি / ১৮৪ বার
আপডেট : রবিবার, ২১ মে, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া জেলা বারের বিজ্ঞ সিনিয়র আইনজীবী এবং জেলা আওয়ামিলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এড. মাহবুবুল আলম খোকনের মনোনীত হওয়ায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাব পক্ষ থেকে এক বিশাল সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার মধ্যপাড়ায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাব প্রাঙ্গনে শনিবার বিকেল এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির।

অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টুর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও অন্যান্য বিশেষ অতিথি ও প্রমুখ ব্যক্তিত্বগণও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। এছাড়া, অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়।

সভায়, বক্তারা মাহবুবুল আলম খোকনের রাজনৈতিক ও কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে প্রশংসা করেছেন। তিনি মনে করেন যে, এডভোকেট খোকন অসহায় মানুষের কল্যাণে ব্যাপক কাজ করেছেন।

এ অনুষ্ঠানে ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাসেদ স্বাগতবক্তব্য রাখেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ