বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

বিটঘর ইউনিয়ন প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে প্রায় ৬ শতাধীক শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ ।

নবীনগর প্রতিনিধি / ৩৩২ বার
আপডেট : শনিবার, ২০ মে, ২০২৩

নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়ন প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে বিটঘর ইউনিয়নের প্রতিটি প্রাথমিক বিদ্যালয়,কিন্ডার গার্টেন,উচ্চ বিদ্যালয়,আলিয়া,কওমি হাফেজিয়া মাদ্রাসা ৬০ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম,দ্বিতীয়,তৃতীয় স্থান অধিকারকারী ও নতুন হাফেজদের সহ প্রায় ৬ শতাধীক ছাত্র ছাত্রীদের কে পুরস্কার বিতরণ করা হয়েছে।

আজ শনিবার দুপুরে বিটঘর রাধানাথ উচ্চ বিদ্যালয় মাঠে ব্যাপক উৎসাহ, উদ্দীপনায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

এসময় অত্র সংগঠনের প্রধান উপদেষ্টা হাজ্বী ইউসুফ আলীর সভাপতিত্বে ও ব্রাহ্মণবাড়িয়া সিটি মডেল কলেজের অধ্যক্ষ মোস্তফা কামাল এর সঞ্চালণায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,নর্থ সাউথ ইউনিভার্সিটির ভিসি ডা: মো. আতিকুল ইসলাম আলমগীর।অনুষ্ঠান টি উদ্বোধক করেন অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী জাফর দস্তগীর।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বিটঘর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কাইয়ুূম,সাবেক চেয়ারম্যান শরীফ শওকত ওসমান,বিটঘর দানবীর মহেশচন্দ্র ভট্রাচার্য্য কলেজের অধ্যক্ষ একেএম রমজান আলী,ভোলাচং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমীর ফয়সাল,অত্র সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক মো. মোছা ভূইয়া বকুল,প্রচার সম্পাদক মো. হিমেইল ভূইয়া সহ অত্র ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে,পবিত্র কোরআন তেলাওয়াত পাঠ করেন মাইনুদ্দিন আহমেদ অনিক,গীতা পাঠ করেন রাজন চন্দ্র শাহা।

সংগঠনের সদস্যরা তাদের বক্তব্যে বলেন,সংগঠনের সাবেক সভাপতি আবু হানিফ ও বর্তমান সভাপতি মেহেদী হাসান সুহেল এর দিক নির্দেশনায় আমরা আমাদের সংগঠনের মাধ্যমে আমাদের ইউনিয়নের অসহায় হতদরিদ্র মানুষদের সহযোগিতা করে আসছি।আজকেও প্রায় ৬ শতাধীক শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করেছি।আমরা যেন আমাদের কার্যক্রম অব্যাহত রাখতে পারি সকলে আমাদের জন্য দোয়া করবেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,বিটঘর ইউনিয়ন প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ইউনিয়নের গরিব অসহায় মানুষদের সহযোগিতা করে আসছে।মহামারি করোনার সময়ও তারা অসহায়দের পাশে থেকে সহযোগিতা করেছে।অনেকে টাকার জন্য চিকিৎসা করতে পারেনি এই সংগঠনের সদস্যরা অর্থ দিয়ে সহযোগিতা করেছে। তাদের এই কাজ গুলি সত্যি প্রশংসার দাবি রাখে।অত্র সংগঠনের সদস্যরা যদি আমাকে সদস্য করে নির্বাচিত করে তাহলে একজন সদস্য হয়ে সংগঠনের সকলের সাথে আমিও গরিব অসহায়দের সহযোগিতা করতে চাই।

দেশে অবস্থানরত সংগঠনের যে সকল সদস্যরা অনুষ্ঠানকে সুন্দর ও সার্থক করার জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন তারা হলেন,নির্বাহী উপদেষ্টা,মোহাম্মদ আমীন বস,যুগ্ম সাধারণ সম্পাদক,মোঃ আনিসুর রহমান,সহ সাধারণ সম্পাদক: মোঃ সুমন ভূঁইয়া বকুল সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তফা ভূঁইয়া।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Categories