মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

নবীনগর টিয়ারা সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ।

প্রতিনিধির নাম / ২৫৩ বার
আপডেট : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

নবীনগর টিয়ারা সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের
বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ।

মোহাম্মাদ হেদায়েতুল্লাহ্ ,নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি।

ব্রাক্ষণবাড়িয়া নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়ন টিয়ারা সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার দুপুরে অত্র বিদ‍্যালয়ের খেলার মাঠে
নানা আয়োজনের মধ্যমে ,পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

এসময় টিয়ারা সরকারী প্রথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি জাহাঙ্গীর আলম আজাদের সভাপতিত্বে ও অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমির খালেদ মাষ্টারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজ সেবক বিশিষ্ট দানবীর ও শিক্ষা অনুরাগী আতিকুর রহমান শিশু।প্রধান পৃষ্টপোষক ছিলেন বিশিষ্ট সমাজ সেবক বিশিষ্ট ব্যাবসায়ী শিক্ষা অনুরাগী আবু হানিফ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা শিক্ষা সহকারী কর্মকর্তা মোঃ কাইয়ুম ভূঁইয়া,বিটঘর ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ হুমায়ন কবির,টিয়ারা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মোসাম্মৎ ফাজিলাতুন নেছা।টিয়ারা গ্রাম উন্নয়ন পরিষদ সভাপতি মোঃ আলমগীর হোসেন মাষ্টার,মোঃ বাছির মিয়া মেম্বার,বীর মুক্তিযোদ্ধা কেনান,জাকির হোসেন মহাজন,বীর মুক্তিযুদ্ধা আবু সাইদ,বীর মুক্তিযুদ্ধা জজ মিয়া, আবু শামা, হক মিয়া, আল আমিন, এডভোকেট মুছা, যুবলীগ নেতা মোঃ জামাল সহ এলাকার সামাজিক রাজনৈতিক সাংস্কৃতিক নেত্রীবৃন্ধু

অনুষ্ঠান শেষে ছাত্র ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথি বৃন্দ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Categories