শিরোনাম :
নবীনগর শিবপুরে জশনে জুলুছে র‍্যালী আলোচনা সভ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত । নবীনগর বাজারে মোবাইল কোর্টের অভিযান সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের সংবর্ধনা পেলেন সাবেক ছাত্রনেতা এম. নাঈমুর রহমান নবীনগরের মুক্তি প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ভ্রাম্যমান আদালতের জরিমানা বাংলাদেশ জাতীয়তাবাদী দেশ প্রেমিক জনতার দল নবীনগর উপজেলা শাখার কমিটি গঠন। নবীনগরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত আশুগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত নাটঘর মিনিবার ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন চড়িলাম ফুটবল একাদশ। নবীনগর নারুই গ্রামে ফিশারিজ পদ্ধতিতে মৎস্য উৎপাদনে এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেছেন,শিল্পপতি রিপন মুন্সি । নবীনগরে বিপুল পরিমাণ গাঁজাসহ চার নারী আটক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

নবীনগরে খাগাতুয়া গ্রামে রাতের আঁধারে অতর্কিত হামলা -গ্রাম পুলিশ সহ -আহত ৫

প্রতিনিধির নাম / ১৫৫ বার
আপডেট : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

নবীনগরে খাগাতুয়া গ্রামে রাতের আঁধারে অতর্কিত হামলা -গ্রাম পুলিশ সহ -আহত ৫
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের খাগাতোয়া গ্রামে হত্যা মামলার আসামিরা সোমবার রাতে অতর্কিত হামলা চালায় এতে অন্তত পাঁচ জন আহত হয়েছেন। এবং বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান,পূর্ব বিরোধের জের ও ইউনিয়ন পরিষদ নির্বাচনের জের ধরে ঘটনার মূল হোতা হালিম মিয়া,এডভোকেট রব মিয়া,শফিক মিয়া, ছুট্টু মিয়া,আলম মিয়া,ফজু ও লিটন মিয়ার নেতৃত্বে একদল যুবক এসে ধারালো অস্ত্র দিয়ে, এলোপাথাড়ি কুপিয়ে মাসুদ নামে এক যুবককে রক্তাক্ত অবস্থায় সিএনজি যোগে উঠিয়ে নিয়ে খাগাতুয়া পশ্চিম পাড়া কবরস্থান সংলগ্ন ও দ্বিতীয় দফায় কুপিয়ে তার হাত ও পায়ের রগ কেটে খুন করেন। এরি প্রেক্ষিতে মামলার বাদী ও সাক্ষীদেরকে খুন করার উদ্দেশ্যে আবারো হামলা চালায়। এতে গুরুতর আহত হন গ্রাম পুলিশ কালন মিয়া,সুলতান মিয়া,সাবিনা বেগম সহ আরো ২ জন।
হামলার খবর ছড়িয়ে যাবার পরপরই এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে রতনপুর ইউনিয়নে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে রতনপুর ইউনিয়নে সাধারন মানুষের মাঝে দেখা দিয়েছে চরম আতংক।
নাম প্রকাশে অনেকেই জানান,সফিকের বিরুদ্ধে এলাকায় খুন, চাঁদাবাজী সহ বিভিন্ন অপর্কর্ম করার অভিযোগ রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে ডাকাতি ও মাদকের মামলা রয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার নবীনগর সার্কেল সিরাজুল ইসলাম বলেন, এটা একটি বিচ্ছিন ঘটনা,পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, ঘটনা স্থলে পুলিশ রয়েছে, অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ