বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

নবীনগরবাসীর কল্যাণে আজীবন নিবেদিতভাবে কাজ করতে চান- কাজী মোর্শেদ হোসেন কামাল।

প্রতিনিধির নাম / ২৮৩ বার
আপডেট : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর মহিলা ডিগ্রী কলেজ অডিটরিয়ামে মঙ্গলবার বিকেলে ঢাকা(দক্ষিণ) আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক,নবীনগরের কৃতিসন্তান এডঃকাজী মোর্শেদ হোসেন কামাল দরিদ্র ও দুস্থঃমানুষের মাঝে প্রতিবছরের ন্যায় এবারও ৩ হাজার শীতার্তের মাঝে কম্বল বিতরণ করছেন।

শীতবস্ত্র বিতরণ কালে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিজ্ঞান ও প্রযুক্তিতে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিজ্ঞান ও প্রযুক্তিতে যে অগ্রগতি হয়েছে সেটা বাস্তব প্রয়োগে ডিজিটাল বাংলাদেশ হয়েছে, এখন স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, তথ্যপ্রযুক্তি, নারীর ক্ষমতায়নসহ বিভিন্ন খাতে বিশ্বব্যাপী উন্নয়নের ‘রোল মডেল’ হিসেবে বিবেচিত হচ্ছে। ইতোমধ্যে জনসাধারণের ব্যবহারের জন্য খুলে দেওয়া হয়েছে স্বপ্নের পদ্মা সেতু ও মেট্রোরেল। যা দেশের যোগাযোগ ব্যবস্থাসহ সামগ্রিক অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। কর্ণফুলী নদীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থার অনন্য মাইলফলক হয়ে থাকবে। শেখ হাসিনার নেতৃত্বে ‘ডিজিটাল বাংলাদেশ’ গঠনের সফলতার পথ ধরে উন্নত, সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ গঠনের পথে দেশ আরও সাহস ও আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যাবে এমনটাই আমার বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র এডভোকেট শিভ শংকর দাস,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, আওয়ামিলীগ নেতা হাবিবুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন,নবীনগর প্রেসক্লাবের সভাপতি শ্যামাপ্রসাদ চক্রবর্তী শ্যামল, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সঞ্জয় সাহা, যুবলীগ নেতা মানজুল হক মাঞ্জু,শাহ আলম,দ্বীন ইসলাম মেম্বার সহ স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের সকল নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Categories