মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

আশুগঞ্জে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত।

জহির সিকদার / ৩৮৬ বার
আপডেট : বুধবার, ৩১ মে, ২০২৩

আশুগঞ্জে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে আশুগঞ্জ উপজেলা মাঠ প্রাঙ্গনে আশুগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত উক্ত প্রীতি ক্রিকেট ম্যাচে অফিসার্স ক্লাব বনাম আশুগঞ্জ প্রেস ক্লাব অংশগ্রহণ করে অফিসার্স ক্লাব নির্ধারিত ওভারের আগেই বিজয় লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
টসে জিতে আশুগঞ্জ প্রেস ক্লাব প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। নির্ধারিত ১৪ ওভারের মধ্যে ১৩ ওভার বল করে সবকটি উইকেট হারিয়ে ১৩৬ রান করে। জবাবে ১৩৭ রানের লক্ষ্য মাত্রা নিয়ে ব্যাট করতে মাঠে নেমে অফিসার্স ক্লাব ১৩ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৭ রান করে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে।খেলায় অফিসার্স ক্লাব পক্ষে দলীয় অধিনায়কের দায়িত্ব পালন করেন আশুগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা এবং আশুগঞ্জ প্রেস ক্লাবের পক্ষে সাবেক সাধারণ সম্পাদক আল মামুন।
আশুগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা শ্যামল চন্দ্র বসাক,আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ,মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপদের মাঝে ট্রফি তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা ফুটবল অ্যসোসিয়েশন এর সভাপতি এনামুল হক,
উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ,স্থানীয় লোকজন, উপজেলার বিভিন্ন ইউনিয়নের লোকজন ছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

Categories